বাংলালিংক ফ্রি ১ জিবি কোড | বাংলালিংক ফ্রি এমবি কোড 2022

সকল সিম কোম্পানি গুলোর মধ্যে ফ্রি ইন্টারনেট দেয়ার জন্য সেরা কোম্পানি হচ্ছে বাংলালিংক।  বাংলালিংক প্রতিবছর নতুন নতুন ফ্রি এমবি দিয়ে থাকে এজন্য বাংলালিংক ফ্রি এমবি কোড 2022 সম্পর্কে বলব।

ফ্রি ইন্টারনেট পেলে আমরা সেটা অবশ্যই নিয়ে থাকি। আর এটা নেওয়াই উচিত। যারা এমবি দিয়ে নেট চালাই তারাই জানে এমবি কতটা জরুরি‌। যারা ওয়াইফাই চালাই তারা এই এমবির গুরুত্বটা না বুঝলেও যারা এমবি দিয়ে ডাটা কানেকশন ব্যবহার করে নেট চালাই তারা ঠিকই বুঝি।

অনেক সময় আমাদের হাতে টাকা থাকে না এমবি কেনার জন্য। কিন্তু এমবি ছাড়া থাকাটা অনেক কস্টকর হয়ে যায় এজন্য আমরা জানতে চাই কিভাবে প্রতিদিন ফ্রি এমবি পাওয়া যায়। যদি আপনি বাংলালিংক সিম ব্যবহার কারি হন তাহলে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে 1 জিবি ইন্টারনেট নিতে পারবেন।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

যারা বাংলালিংক ফ্রি ইন্টারনেট কোড নিয়ে জানতে চান তারা এই আর্টিকেলটি পড়ে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড  নিয়ে জানতে পারবেন। আরেকটি বিষয় হচ্ছে আপনি বাংলালিংক সিমে অবশ্যই এই বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে অফারটি পাবেন।

বাংলালিংক ফ্রি ১ জিবি নেয়ার জন্য আপনাকে আপনার ফোনের ডায়াল পেডে গিয়ে ডায়াল করতে হবে *5000*220# এটা ডায়াল করার পর আপনি পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট ফ্রি। এই ১ জিবির মধ্যে 500 এমবি যেকোন কিছুতে ব্যবহার করতে পারবেন কিন্তু বাকি 500 এমবি দিয়ে শুধু মাত্র বাংলালিংক টফি অ্যাপ ব্যবহার করা যাবে।

বাংলালিংক ফ্রি এমবি কোড 2022

আশকরি উপরের কোড ডায়াল করে আপনি 1 জিবি ইন্টারনেট অফার পেয়েছেন‌। এই বাংলালিংক ফ্রি এমবি কোড ছাড়াও আরও কয়েকটি ফ্রি এমবি কোড রয়েছে যেগুলো। ডায়াল করেও ফ্রি এমবি নিতে পারেন তবে আপনার সিমে অফার গুলো পাবেন নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না তবে ডায়াল করে দেখতে পারেন।
  • *132*111#
  • *5000*521#
  • *121*700#

শেষ কথা 

আশাকরি উপরের কোড গুলো ডায়ার করে আপনি বাংলালিংক ফ্রি ইন্টারনেট নিতে সক্ষম হয়েছেন। তবে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড সবাই পাবে এমন কোড যদি বলি তাহলে সেটা হবে *50002*220# বাকি কোড গুলাও ডায়াল করে দেখতে পারেন ফ্রি ইন্টারনেট পান কিনা।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url