বিল্ডিং ডিজাইন বই pdf ডাউনলোড

বিল্ডিং ডিজাইন বই পড়ে আপনি বিল্ডিং ডিজাইন সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারবেন। বিল্ডিং ডিজাইনের বিভিন্ন বিষয় যেমন, বিল্ডিং স্থাপত্য, বিল্ডিং কাঠামো, বিল্ডিং নির্মাণ এবং বিল্ডিং স্থাপত্য সম্পর্কে অনেক জ্ঞান অর্জন করতে পারবেন। যারা প্রকৌশলি, নির্মান শ্রমিক, বিল্ডিং ডিজাইনার সকলের জন্য বিল্ডিং ডিজাইন বই pdf উপকারে আসবে।

বিল্ডিং ডিজাইন বই pdf ডাউনলোড

বিভিন্ন ধরনের বিল্ডিং ডিজাইন বই রয়েছে কিছু বই যারা বিল্ডিং ডিজাইন নিয়ে প্রাথমিক ধারনা নিতে চান তাদের জন্য। আর কিছু বই যারা বিল্ডিং ডিজাইন নিয়ে আগে থেকে জানেন তাদের জন্য তৈরি করা যাতে তারা আরো বেশি অভিজ্ঞতা অর্জন করতে পারেন। এখানে আলোচনা করা বিল্ডিং ডিজাইন বই pdf দিয়ে বিল্ডিং ডিজাইন নিয়ে প্রাথমিক ধারনা পেতে পারেন‌।

বাংলা ভাষায় কোন বিল্ডিং ডিজাইন pdf বই না থাকায় আপনাদের সাথে একটি ইংরেজি বই নিয়ে আলোচনা করবো। বিল্ডিং ডিজাইন বইগুলি বিল্ডিং ডিজাইন সম্পর্কে জানতে চাইলে একটি সহজ উপায়। এই বইটি পড়ার মাধ্যমে বিল্ডিং ডিজাইন সম্পর্কে আরও গভীর জ্ঞান অর্জন করতে সাহায্য করবে।

বিল্ডিং ডিজাইন বই pdf ডাউনলোড করুন সহজেই

এখানে pdf বইটির গুগল ড্রাইভ লিংক দেয়া হবে যার ফলে খুব সহজেই আপনি বইটি ডাউনলোড করতে পারবেন। বইটির সাইজ মাত্র ১ এমবি এবং এই বইটিতে রয়েছে ৫৪ পেজ। যার ফলে সফটওয়্যার তৈরি করার সাধারন আইডিয়া এই বইটি পড়ার মাধ্যমে জেনে নিতে পারবেন।

বিল্ডিং ডিজাইন বই pdf বিবরনঃ

বইয়ের নাম বিল্ডিং ডিজাইন
লেখক ‌অজানা
‌সাইজ 1 এমবি
ফরম্যাট ‌পিডিএফ (PDF)
পাতা সংখ্যা 54 টি
ভাষা ইংরেজি (English)
আপনি খুব সহজেই নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে বিল্ডিং ডিজাইন বই pdf ডাউনলোড করতে পারেন। ডাউনলোড করুন করতে কোন ধরনের সমস্যা হলে আমাদের কমেন্টে জানাতে পারেন ধন্যবাদ।

Download

বিল্ডিং ডিজাইন বই pdf কিছ স্ক্রিনশটঃ




Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url