টেলিটক এমবি অফার দেখার নিয়ম

আপনাদের সুবিধার কথা বিবেচনা করে আমি আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি টেলিটক এমবি অফার কোডআপনি যদি টেলিটকে কম দামে ভালো এমবি অফার খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেল'টা আপনার জন্য।

টেলিটক বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি গুলোর মধ্যে অন্যতম। তাদের এতো এতো জনপ্রিয়তার মূল কারণ তারা গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতিনিয়ত কম দামে ভালো এমবি অফার করে। টেলিটকের সকল অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ইন্টারনেট অফার।কেননা এমবির মেয়াদ অন্যান্য সিম অপারেটরের তুলনায় অনেক বেশিই দিয়ে থাকে।

তারা তাদের সকল গ্রাহকদের টেলিটক এমবি অফার 2023, টেলিটক এসএমএস অফার এবং টেলিটক মিনিট প্যাকের সব আশ্চর্য প্যাক অফার করে থাকে। আপনি আপনার পছন্দের সব অফার লুফে নিতে পারেন,টেলিটক এমবি অফার 2023-এ।  এখানে রয়েছে সকল ধরনের টেলিটক ইন্টারনেট অফার।

টেলিটক এমবি অফার দেখার নিয়ম

আপনি টেলিটক এমবি অফার আর্টিকেল'টি পড়ার মাধ্যমে সহজেই আপনার পছন্দের সব টেলিটক কম্বো অফার এবং টেলিটক ডেটা প্যাক সহজেই ক্রয় করতে পারবেন।

টেলিটক সিমের অনেকগুলো এমবি অফার রয়েছে। এই আর্টিকেলে টেলিটক ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। নিচে কিভাবে কত কোড ডায়াল করে বা কত টাকা রিচার্জ করে টেলিটক সিমে এমবি কিনতে পারবেন সেটা সম্পূর্ণ আলোচনা করব। অর্থাৎ টেলিটক এমবি কেনার নিয়ম নিয়ে বিস্তারিত জানতে পারবেন।

টেলিটক এমবি অফার দেখার নিয়ম

দুইটি পদ্ধতিতে আপনি টেলিটক এমবি অফার দেখতে পারেন একটি হচ্ছে কোড ডায়াল করার মাধ্যমে আরেকটি টেলিটক অ্যাপস দিয়ে। কোড ডায়াল করার মাধ্যমে টেলিটক এমবি অফার দেখতে চাইলে আপনার ইন্টারনেট কানেকশনের প্রয়োজন নেই।

অর্থাৎ খুব সহজেই আপনি টেলিটক এমবি অফার কোড ডায়াল করে দেখতে পাবেন। কিন্তু টেলিটক অ্যাপ দিয়ে টেলিটক এমবি অফার দেখতে চাইলে আপনার ইন্টারনেট কানেকশনের প্রয়োজন হবে। নিচে দুইটি পদ্ধতিতেই কিভাবে টেলিটক এমবি অফার দেখতে পাবেন তা নিয়ে আলোচনা করা হলো।

কোড দিয়ে টেলিটক এমবি অফার দেখার নিয়ম

আমদের মধ্যে অনেকেই আছেন যারা এমবি অফার দেখার জন্যে অ্যাপস ব্যবহার করেন।কিন্তু যখন এমবি ই না থাকে তখন কি করবেন? দুঃচিন্তায় না পড়ে আপনারা কিন্ত চাইলে সহজেই  টেলিটক এর ছোট বড় সকল এমবি অফার দেখতে পারেন শুধু  মাত্র একটা কোড ডায়াল এর মাধ্যমে। *১৫২# এই কোডটি ডায়াল করলেই আপনি সহজেই দেখতে পারবেন টেলিটক এর সকল এমবি অফার গুলো।

অ্যাপ দিয়ে টেলিটক এমবি অফার দেখার নিয়ম

অনেকেই আছেন যারা কোড ডায়াল করা কে বিরক্তিকর মনে করেন।তাদের জন্যে রয়েছে টেলিটক অ্যাপস।টেলিটক অ্যাপস এর মাধ্যমে আপনি সহজেই আপনার কাঙ্খিত সেবা টি পেতে পারেন।এর জন্য আপনার মোবাইল এ অবশ্যই টেলিটক অ্যাপস থাকা লাগবে।অ্যাপস না থাকলে প্রথম এ গুগলে গিয়ে স্ক্রিনশটে দেখানো অ্যাপস টি ডাউনলোড করুন।
টেলিটক এমবি অফার দেখার নিয়ম


ওপেন করার সাথে সাথেই আপনাকে লগইন করতে বলবে।নিজের ফোন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন নিচের দেখানো স্ক্রিনশট এর মত।
টেলিটক এমবি অফার দেখার নিয়ম
লগইন করার পর My offer ক্লিক করে আপনি সব মিনিট এবং এমবি অফার দেখতে পাবেন। নিচের দেখানো মতো My offer অপশনটিতে ক্লিক করুন।

টেলিটক এমবি অফার দেখার নিয়ম

আপনি যদি শুধু টেলিটক এমবি অফার দেখতে চান তবে আপনাকে all অপশনের পাশে Internet অপশনে ক্লিক করুন।
টেলিটক এমবি অফার দেখার নিয়ম

আশকরি অ্যাপ দিয়ে কিভাবে সহজেই আপনি টেলিটক এমবি অফার দেখতে পেরেছেন।

টেলিটক এমবি অফার ২০২৩

টেলিটকে ৩ দিনের সেরা সব অফার-

*১জিবি ২১ টাকা, ডায়াল- *১১১*৫৩৪#

*১০০ এমবি ০৯ টাকা, ডায়াল- *১১১*৫০১#

*৩জিবি ৪৪ টাকা, ডায়াল- *১১১*৪৪#

*১জিবি ২১ টাকা, ডায়াল- *১১১*৫৩৪#

টেলিটকে ৫ দিনের কম্বো অফার-

*১০০ এমবি ৯ টাকা , ডায়াল- *১১১*২৭#

*১০০ এমবি ৯ টাকা , ডায়াল- *১১১*৫০১#

*১ জিবি ২৭ টাকা, ডায়াল- *১১১*২৭#

টেলিটকে ১ সপ্তাহের সব অফার-

*১ *১ জিবি ২৭ টাকা, ডায়াল- *১১১*২৭#

*৫ জিবি ৭৮ টাকা, ডায়াল- *১১১*৫১১#

*২ জিবি ৩৮ টাকা, ডায়াল- *১১১*৩৮#

*১.৫ জিবি ৩৯ টাকা, ডায়াল- *১১১*৫১৩#

*৩ জিবি ৪৪ টাকা, ডায়াল- *১১১*৬৬#

টেলিটকে ১০ দিনের আকর্ষনীয় অফার-

*১জিবি ৪৯ টাকা, ডায়াল- *১১১*৪৯#

টেলিটকে ১৫ দিনের সেরা সব অফার-

*২৫জিবি ১৫৯ টাকা, ডায়াল- *১১১*১৯৮#

টেলিটকে ১ মাসের সেরা অফার-

*৫০০ এমবি ২৬ টাকা, ডায়াল- *১১১*৫০৩#

*১জিবি ৪৯ টাকা, ডায়াল- *১১১*৪৯#

*২জিবি ৯৩ টাকা, ডায়াল- *১১১*৯৩#

*৩জিবি  ৬৬ টাকা, ডায়াল- *১১১*৬৬#

*২০জিবি ৩০১ টাকা, ডায়াল- *১১১*৫৫২#

*৩০ জিবি ৬৪৯ টাকা, ডায়াল- *১১১*৫৫৩#

*৪৫জিবি ৮৪৯ টাকা, ডায়াল- *১১১*৫৫৪#

শেষ কথা 

আপনাদেরকে টেলিটক এমবি অফার দেখেন দুইটা নিয়ম সম্পর্কে জানালাম সেইসাথে টেলিটকের জনপ্রিয় সাপ্তাহিক মাসিক দৈনিক অফার আছে সেগুলো নিয়েও আলোচনা করলাম। আশা করি অ্যাপ দিয়ে বা কোড করার মাধ্যমে আপনি সহজেই টেলিটক এমবি অফার গুলো দেখতে পেরেছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url