আজকের খেলা লাইভ ফুটবল এবং ক্রিকেট দেখার উপায়

খেলাধুলা তো সবাই পছন্দ করি, হোক সেটা ক্রিকেট বা ফুটবল।কেউ কেউ তো খেলা কে এতটাই পছন্দ করি, যে এটকে বিনোদনের প্রদান মাধ্যম বানিয়ে ফেলি।তেমনি একজন খেলা প্রেমী যদি আপনি হয়ে থাকেন,তাহলে এই আর্টিকেল টা আপনার জন্য। আজকে আমি আপনাদের বলবো কিভাবে কোনো রকম জামেলা ছাড়াই অনলাইন এ খেলা দেখা যায়।

আজকের খেলা লাইভ ফুটবল এবং ক্রিকেট দেখার উপায়

খেলা মানে টান টান উত্তেজনা,খেলা মানেই উল্লাসের আনাগোনা। আর এই খেলাটা যদি হয় ক্রিকেট কিংবা ফুটবল,তাহলেতো কথাই নেই।খেলা দেখলেই বাড়তি উত্তেজনা নিয়ে দাড়িয়ে যাই রাস্তার মোড়ে কিংবা টিভির পর্দায়।

এশিয়া কাপ,বিশ্ব কাপ,কিংবা আর্জেন্টিনা-ব্রাজিল হাই'ভোল্টেজ ম্যাচ। খেলা হলেই দাড়িয়ে যাই টিভির সামনে। অনেকে‌ তো স্মার্ট ফোন থাকা সত্ত্বেও খেলা দেখার উপায় না জানার আক্ষেপ নিয়ে দাড়িয়ে থাকি টিভির পর্দায়। অসুবিধা,বিরক্তি আর লোড শেডিং এর পেরা তো বাদই দিলাম। এতো এতো অসুবিধার কথা চিন্তা করেই আজকে নিয়ে এসেছি খেলা দেখার কিছু অ্যাপস। যার মাধ্যম কোনো রকম জামেলা ছাড়াই দেখতে পারবেন ক্রিকেট ফুটবল সহ সকল লীগ খেলা গুলো।

বাংলাদেশ ক্রিকেট আজকের খেলা লাইভ দেখার সফটওয়্যার

১) sportzfy TV 

কেউ যদি আমাকে জিজ্ঞেস করে খেলা দেখার সেরা অ্যাপস কোনটি আমি নির্দ্বিধায় তাকে বলে দেবো sportzfy TV।এর মাধ্যেমে দেশী বিদেশী সকল খেলা দেখতে পারবেন সরাসরি। আমি নিজেও দেখি এটা দিয়ে। এখানে নেই অ্যাডস এর কোনো জামেলা,খেলা দেখার জন্য হবেনা কোনো টাকা খরচ ।তাহলে আর দেরি না করে এক্ষনি গুগল থেকে ডাউনলোড করে নিন এই প্রিমিয়াম অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন

২)toffee

খেলা দেখার জন্য অন্যতম সেরা অ্যাপস বাংলাদেশ এর টফি অ্যাপস।এর মাধ্যেমে আপনি সহজেই বাংলাদেশের সকল ক্রিকেট খেলা দেখতে পারবেন কোনো রকম জামেলা ছাড়াই।সুদু নিচে দেওয়া লিংক এ গিয়ে ডাউনলোড করে নেন আর খেলা দেখুন মনের আনন্দে।

ডাউনলোড লিংকঃ Download করুন 

৩)crickbuzz

খেলা দেখার এই অন্যতম অ্যাপস টি দিয়ে আপনি সহজেই দেখতে পারবেন দেশী বিদেশি সকল খেলার স্কোর।থাকবেনা কোনো জামেলা,শুধু ডাউনলোড করুন আর খেলা দেখুন।

Download link: Download করুন 

৪) ICC TV

খেলা দেখার অন্যতম জনপ্রিয় একটি অ্যাপস এটি।এর মাধ্যেমে দেখতে পারবেন সকল দেশ এর লাইভ খেলা।

Download link: Download করুন 

৫)sofascore

এই অ্যাপস এর মাধ্যেমে আপনি সারা দেশের ক্রিকেট দেখতে পারবেন খুব সহজেই। শুধু প্লে স্টোর থেকে ডাউনলোড দিয়ে খেলা দেখুন মনের আনন্দে।

Download link: Download করুন

আজকের খেলা লাইভ ফুটবল দেখার সফটওয়্যার

১)football rocker 

জনপ্রিয় এই ফুটবল অ্যাপস টির মাধ্যম আপনি দেখতে পারবেন দেশী বিদেশি সকল ফুটবল লীগ গুলো কোনো রকম জামেলা ছাড়াই। বর্তমান সময়ের জনপ্রিয় অ্যাপস টি আপনি পাচ্ছেন প্লে স্টোরে।

Download link :- ডাউনলোড করুন

২) sportzfy TV

সবচেয়ে জনপ্রিয় এই অ্যাপস টির মাধ্যমে ক্রিকেট খেলা দেখার পাশাপাশি আপনি সহজেই দেখতে পারবেন বড় বড় সকল ফুটবল এর আসর। আন্তর্জতিক ম্যাচ দেখার সুবিধা তো আছেই। প্রথমে দেওয়া লিংক থেকে এপসটি ডাউনলোড করুন এক্ষনি। ডাউনলোড করুন আর খেলা দেখুন আনলিমিটেড।

৩)hd streamz

ফুটবল খেলা দেখার এই সেরা অ্যাপসটিতে আপনি যেমন পাবেন খেলা দেখার সেরা ফিলিংস।তেমনি দেখতে পাবেন অ্যাডস মুক্ত একটি খেলা।

Download link:- ডাউনলোড

৪)Bein sports 

ফুটবল খেলা দেখার জন্য অতি জনপ্রিয় অ্যাপস এটি।ফুটবল প্রেমী সকলের ফোনেই এই এপসটি দেখতে পাবেন। তাহলে আর দেরি কেনো।এক্ষনি ডাউনলোড করুন আর খেলা দেখুন মনের আনন্দে।

Download link:- ডাউনলোড‌ করুন

৫)live sports TV 

উপরের সকল অ্যাপস গুলোর মতোই জনপ্রিয় এই এপসটি।শুধু সকল ফুটবল খেলা দেখতে পারবেন এর মাধ্যমে।

Download link:- ডাউনলোড করুন

এর পাশাপাশি নিচে আরো কিছু অ্যাপস এর নাম দেওয়া হলো যার মাধ্যমে ও আপনি খেলা দেখতে পারবেন।

১)RTS TV apk

২)football TV hd

৩)bdtt

৪)ync

৫)yasin tv

৬)score 808

৭)football rocker pro

৮)Ayman tv

৯)HNC sports live

১০)yallah live football

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url