Skip to content Skip to sidebar Skip to footer

itel বাটন মোবাইলের দাম ২০২২ | আইটেল বাটন মোবাইল দাম

স্মার্টফোনের জগতে ফিচার ফোন পাওয়াই মুশকিল। তবে সহজে কলি সুবিধা ও মেসেজ সুবিধার জন্য অনেকেই এখনো ফিচার বা বাটন ফোন ব্যবহার করে।

itel বাটন মোবাইলের দাম ২০২২

বাটন ফিচার ফোন গুলোর মধ্যে কম দামে ভালো সার্ভিস এবং ফিচার এর জন্য আইটেল বিশেষভাবে পরিচিত। আইটেল বাটন ফোন গুলোতে যেমন ভালো ফিচার থাকে তেমনি ব্যাটারি ব্যাকআপ অনেক ভালো। 

ভালো সার্ভিসের কারণে আইটেল বাটন ফোন গুলো সকলের কাছেই গ্রহণযোগ্য। বাটন ফিচার ফোন ব্যবহার করেছে অথচ আইটেল ফোন চিনে না এমন লোক খুজে পাওয়া মুশকিল।

itel বাটন মোবাইলের দাম ও ছবি

বাংলাদেশে বাটন মোবাইল তৈরি করা বা রিলিজ করা কোম্পানি গুলো হচ্ছে সিম্ফনি, ওয়ালটন, নোকিয়া ও আইটেল। তবে এর মধ্যে আইটেল বাটন ফোন জগতে খুবই জনপ্রিয় একটি কোম্পানি।

এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আইটেল বাটন মোবাইল দাম এবং তার সাথে itel বাটন মোবাইলের দাম ও ছবি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন‌।


আইটেল বাটন ফোন গুলো ভালো ব্যাটারি ব্যবহার করা হয় তাই আইটেল বাটন ফোনে চার্জ ব্যাক আপ ভালো পাওয়া যায়। কিছু আইটেল বাটন মোবাইলে জাভা রয়েছে যার মাধ্যমে আপনি জার (.Jar) ফরমেট অনেক গেম ও অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

itel বাটন মোবাইলের দাম ২০২২ | আইটেল বাটন ফোন

1.itel it2192

আইটেল বাটন ফোন

এই মোবাইটির বাংলাদেশি মুল্য 1000 হাজার টাকা। যারা এক হাজার টাকার মধ্যে আইটেল বাটন ফোন খোজ করেছেন তারা এই মোবাইলটি কিনতে পারেন।

76 গ্রামের এই মোবাইলটি প্লাষ্টিক দিয়ে তৈরি অর হয়েছে। হালকা নীল ও কালো এই দুইটি কালারে মোবাইলটি বাজারে পাওয়া যাবে।

ইন্টারনেট ব্রাউজিং করার জন্য দেয়া হয়েছে 2 জি নেটওয়ার্ক। 1.8 ইঞ্চি QQVGA 128 x 160 পিক্সেল রেজুলেশন ডিসপ্লে দেয়া হয়েছে।


পিছনে ছবি তোলার জন্য একটি 0.3 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সামনে কোন ক্যামেরা ব্যবহার করা হয়নি। 1000 এম এইচ লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। একাধারে কলিং সুবিধার ক্ষেত্রে 6 ঘন্টা ব্যাকআপ পাওয়া সম্ভব।

4 এমবি রেম ও 4 এমবি ইন্টারনাল ষ্টোরেজ রয়েছে‌। মাইক্রো এসডি কার্ড দিয়ে ষ্টোরেজ 32 জিবি পর্যন্ত বাড়ানো যাবে। 208 MHz প্রসেসর ব্যবহার করা হয়েছে।

অটো কল রেকর্ডার, ইন্টারনেট ব্রাউজিং ইত্যাদি ফিচারস রয়েছে। তবে মোবাইলটিতে জাভা সাপোর্ট যোগ্য নয়।

itel it2192 ফিচারসঃ

  • 1000 এমএইচ ব্যাটারি।
  • 1.8 ইঞ্চি 128*260 রেজুলেশন ডিসপ্লে।
  • ওজন 76 গ্রাম।
  • 208 MHz প্রসেসর।
  • পিছনে 0.3 মেগাপিক্সেল ক্যামেরা।

2.Itel Magic 3

আইটেল বাটন মোবাইল দাম

এই আইটেল বাটন মোবাইলের দাম 2 হাজার 290 টাকা। 1900 এম এইচ লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই আইটেল বাটন মোবাইলে। 

240 x 320 পিক্সেল রেজুলেশনের 2.8 ইঞ্চি ডিসপ্লে দেয়া হয়েছে মোবাইলে। তাই মোবাইলটি দিয়ে মুভি দেখা সহ অন্যান্য কাজ ভালো মতো করা যাবে। মাত্র দুইটি কালারে মোবাইলটি পাওয়া যাবে। কালো ও নিল এই দুইটি কালার রয়েছে মোবাইলটির।


2 জি ইন্টারনেট দেয়া হয়েছে ইন্টারনেট ব্রাউজিং সুবিধার জন্য। ছবি তোলা সুবিধা দেয়ার জন্য 1.3 মেগাপিক্সেল ক্যামেরা মোবাইলটির পিছনে ভ্যবড়ার করা হয়েছে। জুম 8x, সাদা , ভারসাম্য, উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, এক্সপোজার, ইত্যাদি ক্যামেরা ফিচারস রয়েছে।

8 এমবি রেম ও 8 এমবি মোবাইল ষ্টোরেজ রয়েছে মোবাইলটিতে। সিপিইউ হিসেবে রয়েছে 208 MHz প্রসেসর।

ব্লুটুথ, ফ্লাশলাইট , স্মার্ট ট্রান্সফার, অটো কল রেকর্ডার, কিং ভয়েজ, ফোনবুকে 2 হাজার কন্টাক্ট সেভ করা সম্ভব। তবে মোবাইলটিতে জাভা সাপোর্ট যোগ্য নয়।

itel Magic 3 ফিচারসঃ

  • 1900 এমএইচ ব্যাটারি।
  • 2.8 ইঞ্চি 240*320 রেজুলেশন ডিসপ্লে।
  • ওজন 76 গ্রাম।
  • 208 MHz প্রসেসর।
  • পিছনে 1.3 মেগাপিক্সেল ক্যামেরা।

3.Itel power 700 core

itel বাটন মোবাইলের দাম ও ছবি

আপনি দেড় হাজার টাকার মধ্যে একটি আইটেল বাটন মোবাইল কিনতে চান তাহলে এই মোবাইলটি আপনার জন্য ভালো হবে। কারন এই মোবাইলের মুল্য মাত্র 1450 টাকা। মোবাইলটিতে ব্যাকআপ সুবিধা দেয়ার জন্য 2500 এম এইচ লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ছবি তোলার জন্য এই বাকন মোবাইলের পিছনে 1.3 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। তবে সামনে কোন ক্যামেরা ব্যবহার করা হয়নি। পিছনের ক্যামেরায় উজ্জ্বলতা, বৈসাদৃশ্য ও এক্সপোজার ইত্যাদি ষফিচারস রয়েছে।

ডিসপ্লে হিসেবে মোবাইলটিতে 320 x 240 পিক্সেল রেজুলেশনের 2.8 ইঞ্চি ডিসপ্লে দেয়া হয়েছে। 32 এমবি রেম ও 32 এমবি রম অর্থা্ৎ ইন্টারনাল ষ্টোরেজ ব্যবহার করা হয়েছে। 32 জিবি পর্যন্ত বাড়ানো যাবে মাইক্রো এসডি ব্যবহার করে।

সুপার ব্যাটারি মোড। অটো কল রেকর্ডার, স্মার্ট বিজ্ঞপ্তি, ভাইব্রেশন মোড ইত্যাদি ফিচারস রয়েছে। 1 Mhz প্রসেসর রয়েছে সিপি ইউ হিসেবে। Midi, AMR, AAC, MP3, WAV, AVI, FLV ইত্যাদি ফরমেট অডিও সাপোর্ট করবে মোবাইলটিতে।

itel power 700 core ফিচারসঃ

  • 2500 এমএইচ ব্যাটারি।
  • 2.8 ইঞ্চি 320*240 রেজুলেশন ডিসপ্লে।
  • 1 MHz প্রসেসর।
  • পিছনে 1.3 মেগাপিক্সেল ক্যামেরা।

শেষ কথা

আশাকরি আইটেল বাটন মোবাইল দাম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এই আর্টিকেল বাটন মোবাইল গুলোর বিস্তারিত স্পেসিফিকেশন গুলো নিয়ে আলোচনা করেছি। আশাকরি আপনারা itel মোবাইলের দাম ও ছবি সহ আইটেল বাটন ফোন সম্পর্কে সম্পূর্ণ ধারনা পেয়েছেন।
Sharif ahmed
Sharif ahmed ব্লগিং করা আমার স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবায়নে বাংলায় টেকনোলজি নিয়ে ব্লগিং শুরু করেছি।

Post a Comment for "itel বাটন মোবাইলের দাম ২০২২ | আইটেল বাটন মোবাইল দাম"