এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কোড - Itblogbd

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কোড

বর্তমানে মিনিট অফার কেনা ছাড়া সিম ব্যালেন্স দিয়া কথা বললে খুব বেশি মিনিট কথা বলা যায় না। দেখা যায় ৩০ সেকেন্ড কথা বললেই ১-২ টাকা চলে যায়‌। যার কারনে আমরা যতটাকাই থাকুক মিনিট কেনার চেষ্টা করি। যেহেতু আপনি এই আর্টিকেলটি পড়তেছেন তাহলে অবশ্যই আপনি একজন এয়ারটেল সিম ব্যবহারকারি‌‌। কিভাবে এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কেনা যায় সেটা নিয়ে বিস্তারিত আলোচনা করব‌।

মিনিট কেনা ছাড়া কথা বললে দেখা যায় অল্প মিনিট কথা বললেই টাকা কাটে অনেক। এই সমস্যা থেকে মুক্তি পেতে এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কেনার কোড জানার দরকার পড়বে। তাছাড়া অনেক সময় খুব কম ব্যালেন্স থাকে কিন্তু জরুরি কথা বলার প্রয়োজন হয় তখন মিনিট কিনে নিলে মুটামুটি ভালো মিনিট কথা বলা যায়।

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কোড

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কোড

এয়ারটেলে অনেক মিনিট অফার রয়েছে। কিন্তু এয়ারটেলে সর্বনিম্ন মিনিট অফার হচ্ছে ৮ টাকা অর্থাৎ ৮ টাকার নিচে আপনি মিনিট কিনতে পারবেন। ৮ টাকার নিচে ব্যালেন্স থাকলে আপনাকে টাকা ব্যবহার করেই কথা বলতে হবে। এয়ারটেলের এই বিষয়টা আমার ভালো লাগেনি। কারন অনেক সময় কম ব্যালেন্স থাকলেও অল্প টাকার মিনিট কেনার প্রয়োজন পড়লেও কেনা যায় না।

৮ টাকায় ১২ মিনিট এয়ারটেল

এয়ারটেলে সবচেয়ে কম দামি মিনিট অফার হচ্ছে ৮ টাকায় ১২ মিনিট অফারটি। টাকা ব্যবহার করে কথা না বলে আপনি এই মিনিট অফারটি কিনতে পারেন। 
  • *0*1*1# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারবেন।
  • এয়ারটেল থেকে যেকোন অপারেটরে এই মিনিট গুলো ব্যবহার করা যাবে।
  • এই এয়ারটেল মিনিটের মেয়াদ থাকবে 2 দিন পর্যন্ত।

22 এয়ারটেল মিনিট 14 টাকায়

2 দিনের মেয়াদ খুবই জনপ্রিয় একটি মিনিট অফার হচ্ছে এটি। রবি এয়ারটেল সহ সকল সিমেই এই অফারটি খুবই জনপ্রিয়।
  • *0*2*1# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারবেন।
  • এয়ারটেল থেকে যেকোন অপারেটরে এই মিনিট গুলো ব্যবহার করা যাবে।
  • এই এয়ারটেল মিনিটের মেয়াদ থাকবে 2 দিন পর্যন্ত।

34 টাকায় 55 এয়ারটেল মিনিট অফার

যারা 4 দিনে মেয়াদে একটি মিনিট অফার খোঁজ করছেন এই অফারটি তাদের জন্য। আপনি এখন যেকোন এয়ারটেল সিম থেকে 34 টাকায় 55 মিনিট অফারটি সহজেই কিনতে পারবেন কোন ধরনের ঝামেলা ছাড়া।
  • *0*4*1# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারবেন।
  • এয়ারটেল থেকে যেকোন অপারেটরে এই মিনিট গুলো ব্যবহার করা যাবে।
  • এই এয়ারটেল মিনিটের মেয়াদ থাকবে 4 দিন পর্যন্ত।

শেষ কথা

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কোড নাই তাই আপনাদের এয়ারটেল সবচেয়ে কম দামি মিনিট অফারগুলোর কোড জানাতে চেষ্টা করেছি। আশা করব আর্টিকেলটি পড়ে আপনি উপকৃত হয়েছেন। যদি মিনিট কিনতে গিয়ে কোন ধরনের সমস্যায় পড়েন তাহলে কমেন্ট বক্সে জানিয়ে দিন।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url