বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা জানার উপায় - Itblogbd

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা জানার উপায়

মোবাইল ব্যাংকিং সুবিধার মাধ্যমে টাকা এক স্থান থেকে অন্য স্থানে খুব সহজে স্থানান্তর করার জন্য অন্যতম একটি কোম্পানি হচ্ছে বিকাশ। বিকাশ একাউন্ট নাই এমন মানুষ খুঁজে পাওয়া খুবই কস্টকর। টাকা পাঠাতে অনেক সুযোগ সুবিধা রয়েছে বলেই বিকাশ জনপ্রিয় হয়ে গেছে। 


বিকাশের সকল ধরনের সুযোগ সুবিধা উপভোগ করার জন্য আপনার অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে। আর এই বিকাশ একাউন্ট খোলার জন্য আপনার ন্যাশনাল আইডি কার্ড/জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে বিকাশ একাউন্ট খোলা লাগে। এবং জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে বিকাশ একাউন্ট খোলা খুবই সহজ।

বিকাশ একাউন্ট খোলার জন্য প্রয়োজন হয় একটি আইডি কার্ডের। বিকাশ একাউন্টে কোন‌ ধরনের সমস্যা হলে  আপনার বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা সেটা জানার প্রয়োজন পড়বে।

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা?

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা?

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা এটা আপনি ঘরে বসে জানতে পারবেন না। বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা সেটা জানার উপায় নিয়ে বিকাশ লাইভ চ্যাটে তাদেরকে জানালে তারা যেই উওর দিছে সেটা নিম্নরূপ দেয়া হলোঃ

  • স্যার আপনার সমস্যাটির জন্য অনুগ্রহ করে আপনার মূল ফটো আইডি কার্ড (জাতীয় পরিচয়পত্র বা স্মার্ট কার্ড/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট/অনলাইন এনআইডি প্রিন্ট কপি) এবং মোবাইলটি নিয়ে আমাদের গ্রাহক সেবা কেন্দ্র এবং গ্রাহক সেবা এ যোগাযোগ করুন।
  • আমাদের সকল গ্রাহক সেবা কেন্দ্র (সপ্তাহের ৭ দিন, শুধুমাত্র সরকারি ছুটির দিন ব্যতীত) ও অধিকাংশ গ্রাহক সেবা (প্রতি সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত) নিচের সময়সূচী অনুযায়ী খোলা থাকবে।
  • গ্রাহক সেবা কেন্দ্র সময়সূচীঃ সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭:০০ টা পর্যন্ত। গ্রাহক সেবা সময়সূচীঃ সকাল ১০ টা থেকে বিকাল ৬:০০ টা পর্যন্ত। 
  • আমাদের গ্রাহক সেবা কেন্দ্র বা গ্রাহক সেবায় যোগাযোগের ঠিকানা সম্পর্কে জানতে ভিজিট করুন: https://www.bkash.com/service-points
তাদের দেয়া উওর থেকে বুঝা যাচ্ছে আপনি যদি আপনার বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা সেটা জানতে চান তাহলে আপনাকে আপনার জাতীয় পরিচয়পত্র বা স্মার্ট কার্ড/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট/অনলাইন এনআইডি প্রিন্ট কপি নিয়ে আপনার নিকটস্থ বিকাশ সেবা কেন্দ্রে যোগাযোগ করতে হবে।

শেষ কথা

আশকরি বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা সেটা জানার উপায় সম্পর্কে জানতে পারছেন। বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র থেকে আপনি সহজেই বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা পেটা জেনে নিতে পারবেন।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url