টেকনো মোবাইল দাম ৪ ৬৪ জিবি রেম ও রম

কম দামে ভালো ফোন রিলিজ করা একটি অন্যতম মোবাইল ফোন কোম্পানি হচ্ছে টেকনো। কম বাজেটে ভালো মোবাইল রিলিজ করে থাকায় সাধারণ মানুষের কাছে টেকনো একটি জনপ্রিয় মোবাইল কোম্পানিতে পরিণত হয়েছে‌। আপনি যদি টেকনো মোবাইল দাম ৪ ৬৪ জিবি রেম ও রমের মোবাইল নিয়ে জানতে চান তাহলে এই আর্টিকেলটি পড়তে থাকুন।

টেকনো মোবাইল দাম ৪ ৬৪ জিবি রেম ও রম

টেকনো কম দামে ভালো মোবাইল গুলো দিয়ে ফেসবুক, ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাপ গুলো স্মুথলি চালানো যায়। তবে এই বাজেটের মোবাইল গুলো দিয়ে হাই-গ্রাফিক্স গেম স্মুথলি খেলা যায় না। 

টেকনো মিড রেন্জে ৪ জিবি রেম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের মোবাইল রিলিজ করে থাকে। সেক্ষেত্রে আপনি যদি ৪ জিবি রেম ও ৬৪ জিডি রমের টেকনো মোবাইল কিনতে চান তাহলে টেকনো মোবাইল দাম ৪ ৬৪ মোবাইলের দাম যেনে নিতে হবে। টেকনো মোবাইলের দাম ও ছবি এদের স্পেসিফিকেশন সম্পর্কে সম্পূর্ণ জানতে পারবেন।

টেকনো মোবাইল দাম ৪ ৬৪

Tecno Spark 8 Pro | টেকনো মোবাইল দাম ৪ ৬৪ 

4 জিবি রেম এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে মোবাইলটিতে রয়েছে অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম। সামনে দুইটি এবং পিছনে একটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে মোবাইলটিতে। 

মিডিয়াটেক হেলিও জি85 চিপসেট দেয়া হয়েছে। ব্যাক আপ সুবিধা দিতে রয়েছে 5000 এম এইচ ব্যাটারি। ডিসপ্লে হিসেবে রয়েছে 6.8 ইঞ্চি ফুল এইচডিপ্লাস 2460*1080 পিক্সেল। ডিসপ্লে সুরক্ষা দেয়ার জন্য কোন ধরনের সুবিধা দেয়া হয়নি। 

Tecno Spark 8 Pro স্পেসিফিকেশনঃ

দাম 14990 টাকা 4/64 ভার্সন।
কালার কালো, সাদা, নীল
ডিসপ্লে ফুল এইচ ডি প্লাস 6.8 ইঞ্চি 2468*1080 রেজুলেশন ডিসপ্লে।
ক্যামেরা সামনে 8 মেগাপিক্সেল ও পিছনে তিনটি ক্যামেরা মেইন ক্যামেরা 48 মেগাপিক্সেল।
রেম 4 জিবি
রম 64 জিবি
প্রসেসর মিডিয়াটেক হেলিও জি85
ব্যাটারি 5000 এমএইচ ব্যাটারি।
ফাস্ট চার্জিং 33 ওয়াট ফাস্ট চার্জিং।
ওজন  গ্রাম
ফিঙ্গারপ্রিন্ট ✅ সাইট মাউন্টেড

‌‌শেষ কথা 

আশাকরি টেকনো মোবাইল দাম ৪ ৬৪ জিবি রেম ও রমের মোবাইলটি নিয়ে জানতে পেরেছেন। 4 জিবি রেম ও 64 জিবি রমের টেকনো মোবাইলটি নিয়ে আপনাদের জানানোর চেষ্টা করেছি। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url