টেলিটক 500 এসএমএস ৩০ দিন 2023

বর্তমানে যোগাযোগ করার অনেক সহজলভ্য মাধ্যম রয়েছে এর মধ্যে ফেসবুক, মেসেঞ্জার, ওয়াটস অ্যাপ ইত্যাদি অন্যতম। তবে এসব অ্যাপ ব্যবহার করার জন্য প্রয়োজন হয় ইন্টারনেট সংযোগের। কোন ধরনের ইন্টারনেট সংযোগ ছাড়া প্রায় সকল জায়গায় বসে এসএমএসের মাধ্যমে খুব সহজে যোগাযোগ করা যায়। যেহেতু এসএমএস এর মাধ্যমে অফলাইনে যোগাযোগ করা যায় তাই অনেকের যোগাযোগ করার পছন্দনীয় মাধ্যম হচ্ছে ফোনের এসএমএস।

বাংলাদেশে অনেকগুলো টেলিকম অপারেটর রয়েছে রবি, এয়ারটেল, গ্রামীনফোন ও বাংলালিংক অন্যতম। প্রায় সবগুলো অপারেটর ভালো এসএমএস অফার দিয়ে থাকে। এসএমএস অফার দেয়ার ক্ষেত্রে টেলিটক একটু পিছিয়ে আছে। 

টেলিটক 500 এসএমএস ৩০ দিন 2023

আপনার যদি টেলিটক সিম থাকে তাহলে টেলিটক এসএমএস অফার গুলো সম্পর্কে আপনার ধারণা থাকা উচিত। আজকে আপনাদের সাথে টেলিটক SMS কেনার কোড নিয়ে জানাবো সেই সাথে কিভাবে টেলিটক এসএমএস কিনতে পারবেন সেটা নিয়েও বলব। টেলিটক সিমের অনেকগুলো এসএমএস অফার রয়েছে তবে এর মধ্যে জনপ্রিয় এসএমএস অফার হচ্ছে টেলিটক 500 এসএমএস ২০২৩

আরও পড়ুনঃ রবি এস এম এস কেনার কোড ২০২৩

আপনি কোড ডায়াল করে অথবা মাই টেলিটক অ্যাপ দিয়ে সাপ্তাহিক মাসিক এবং দৈনন্দিন টেলিটক এসএমএস অফার গুলো কিনতে পারবেন। আপনাদেরকে কোড দিয়ে কিভাবে টেলিটক এসএমএস কিনতে পারবেন এবং কিভাবে অ্যাপ দিয়ে টেলিটক এসএমএস কিনতে পারবেন সেটা দেখিয়ে দেব।

টেলিটক 500 এসএমএস ৩০ দিন 2023

টেলিটকের অন্যতম একটি জনপ্রিয় অফার হলো টেলিটক ৫০০ এসএমএস ৩০ দিন কিন্তু এই অফারটি বর্তমানে বন্ধ আছে তবে চিন্তা করবেন না আমি আপনাদের সাথে টেলিটকের বর্তমান রানিং এসএমএস অফার গুলো নিয়ে বিস্তারিত জানাবো। টেলিটক 500 এসএমএস ৩০ দিন অফারটি বন্ধ হয়ে যাওয়ার পর টেলিটকের খুব ভালো একটি অফার হচ্ছে ১০ টাকায় ৯৬ এসএমএস অফার। 

১০ টাকায় ৯৬ টেলিটক এসএমএস অফার

SMS Price Valitidy USSD
96 SMS BDT 10 3 Days *111*10#
টেলিটক ১০ টাকা ৯৬ এসএমএস অফারটি কেনার জন্য *১১১*১০# ডায়াল করে কিনতে হবে। তাছাড়া  আপনি টেলিটক ওয়েবসাইটে প্রবেশ করে Sms offer option এ গিয়ে তারপর Buy Now বাটনে ক্লিক করে অফারটি কিনতে পারবেন। 

দশ টাকা ৯৬ টেলিটক এসএমএস অফারটির মেয়াদ হচ্ছে তিন দিন এবং এই অফারটি কেনার জন্য আপনাকে খরচ করতে হবে ১০ টাকা। এই অফারের এস এম এস ব্যালেন্স চেক করার জন্য *152# ডায়াল করুন।

টেলিটক ৩৫০ এস এম এস বান্ডেল অফার

SMS Price Valitidy USSD
350 SMS BDT 399 30 Days *111*110#
টেলিটকে শুধু এস এম এস অফার নেই বললেই চলে এজন্য আপনাদের সাথে টেলিটক এসএমএস বান্ডেল অফার নিয়ে আলোচনা করতেছি। 350 এস এম এস এর সাথে 12 জিবি ইন্টারনেট এবং 500 মিনিট অফারটি আপনি কিনতে পারেন। এই অফারটির সাথে এমবি, মিনিট ও এস এম এস পেয়ে যাবেন। তাই আপনার এমবি মিনিট ও এস এম এস লাগলে এই অফারটি কিনতে পারেন।

এই অফারটি কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111*110# এই অফারটির মেয়াদ হচ্ছে ৩০ দিন এই অফারের ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *152#

টেলিটক ৩০০ এস এম এস বান্ডেল অফার

SMS Price Valitidy USSD
350 SMS BDT 199 30 Days *111*104#
টেলিটকের আরেকটি জনপ্রিয় এসএমএস অফার হলো এই অফারটি। এই অফারে ৩০০ এসএমএস এর সাথে পেয়ে যাবেন ৫ জিবি ইন্টারনেট এবং ২৫০ মিনিট। আপনার এমবি মিনিট ও এস এম এস লাগলে এই অফারটি কিনতে পারেন। 

এই অফারটি কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111*104# এবং এই অফারের ব্যালেন্স চেক করার জন্য *152#

টেলিটক ১০০ এস এম এস বান্ডেল অফার

SMS Price Valitidy USSD
100 SMS BDT 209 30 Days *111*107#
মোটামুটি ছোট একটা বান্ডেল অফারের মধ্যে এই অফারটি অন্যতম। ১০০ এসএমএস এর সাথে ৩৫০ মিনিট ও ১০ জিবি ইন্টারনেট পাবেন এই প্যাকেজে। অফারটি কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111*107# এই কোডটি। এই অফারের দাম হলো 209 টাকা।


অফারটি কেনার পর ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *152#। অফারটির মেয়াদ হলো ৩০ দিন। ২০৯ টাকায় ৩০ দিন মেয়াদের এই অফারটি কেনার  জন্য *111*107# কোডটি ডায়াল করুন।

১২০ এস এম এস বান্ডেল অফার

SMS Price Valitidy USSD
120 SMS BDT 101 30 Days *111*103#
ছোট একটি এসএমএস বান্ডেল অফার লাগলে এই অফারটি কিনতে পারেন‌। এই অফারে আপনি পেয়ে যাবেন ১২০ এস এম এস এর সাথে ১.২ জিবি ইন্টারনেট ও ১৫০ মিনিট। আপনার যদি খুব অল্প পরিমান এস এম এস দরকার পরে তাহলে মিনিট ইন্টারনেটের সাথে এই অফারটি কিনতে পারেন। এই অফারটি কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111*103#। 

এই অফারের মেয়াদ হচ্ছে ৩০ দিন। অফারটি কেনার পর ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *152#

২০ এসএমএস বান্ডেল অফার

SMS Price Valitidy USSD
20 SMS BDT 244 30 Days *111*108#
ছোট একটি টেলিটক এসএমএস বান্ডেল অফার লাগলে এই অফারটি কিনতে পারেন‌। এই অফারে আপনি পেয়ে যাবেন ২০ এস এম এস এর সাথে ২ জিবি ইন্টারনেট ও ৩৫০ মিনিট। আপনার যদি খুব অল্প পরিমান এস এম এস দরকার পরে তাহলে মিনিট ইন্টারনেটের সাথে এই অফারটি কিনতে পারেন। এই অফারটি কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111*108#। 

এই অফারের মেয়াদ হচ্ছে ৩০ দিন। অফারটি কেনার পর ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *152#

শেষ কথা

টেলিটক 500 এসএমএস ৩০ দিন 2023 অফার নিয়ে আপনাদের সাথে বিস্তারিত জানানোর চেস্টা করলাম। কোড দিয়ে কিভাবে সহজেই আপনি টেলিটক এসএমএস অফার কিনতে পারেন সেটা নিয়ে বিস্তারিত জানালাম। কিনতে গিয়ে কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে কমেন্টে জানান।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url