২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ ২০২২ - Itblogbd

২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ ২০২২

আসলে ২০০০ টাকার মধ্যে মোবাইল গুলো খোজ করতে গেলে বাংলাদেশ মোবাইল বাজারে এই দামে কোন স্মার্টফোন নেই। তবে যদি আপনি ২০০০ টাকার মধ্যে বাটন মোবাইল খুজে থাকেন তাহলে ঠিক আছে কারন এই বাজেটে সুন্দর লুক সহ ভালো ভালো কোম্পানির বাটন মোবাইল পাওয়া যায়।

আরও পড়ুনঃ কম দামে ভালো ফোন 2022 বাংলাদেশ

যেহেতু ২০০০ টাকার মধ্যে কোন স্মার্টফোন পাওয়া যায় না তাই আমি আজকে ২০০০ টাকার মধ্যে বাটন মোবাইল গুলো নিয়ে আপনাদের সাথে কথা বলব। নোকিয়া ও স্যামসং বাটন মোবাইল তৈরি করার ক্ষেত্রে সেরা কোম্পানি। ২০০০ টাকার মধ্যে আপনি চাইলে বাটন ফোন তৈরি করার সেরা কোম্পানি নোকিয়া ও স্যামসং এর ফোন কিনতে পারবেন।

২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ ২০২২

২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২

এন্ড্রয়েড স্মার্টফোনের জগতে বর্তমানে বাটন কিনবে এমন লোক পাওয়া কস্টকর হয়ে যায় এরপরেও কলিং এবং মেসেজিং সুবিধা তাছাড়া সহজে বহন যোগ্য বলেই অনেকেই এখনো স্মার্টফোনের পাশাপাশি একটি বাটন মোবাইল ব্যবহার করতে চায়। আপনি যদি তাদের মধ্যে একজন হন তাহলে সমস্যা নেই এই আর্টিকেল পড়ে ২০০০ টাকার মধ্যে বাটন মোবাইল গুলোর ছবি ও দাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

1.Symphony S45 - ২০০০ টাকার মধ্যে মোবাইল

২০০০ টাকার মধ্যে মোবাইল

২০০০ টাকার মধ্যে মোবাইল খুজে থাকলে এই বাটন মোবাইলটি ক্রয় করতে পারেন। রয়েছে 16 এমবি রেম ও 16 এমবি ইন্টারনাল ষ্টোরেজ। আপনি সর্বোচ্চ 32 জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন। 1000 এমএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে মোবাইলটিতে। যার মাধ্যমে কলিং মেসেজিং ইত্যাদি ব্যবহারে ব্যাকআপ পাবেন 13 ঘন্টার মতো। মোবাইলের সাইজ ছোট হওয়ায় সহজেই বহন করা যায় এই মোবাইলটি।

নেটওয়ার্ক ‌2 জি নেটওয়ার্ক।
দাম ‌1540 টাকা।
ডিসপ্লে 2.4 ইঞ্চি 240*320 রেজুলেশন ডিসপ্লে।
ডিসপ্লে ডেনসিটি 133 পিপিআই
ক্যামেরা ‌পিছনে 0.08 মেগাপিক্সেল ক্যামেরা
রেম 16 এমবি
রম 16 এমবি
ব্যাটারি 1000 এমএইচ ব্যাটারি।
ব্যাটারি প্রকার লিথিয়াম পলিমার
ওজন 91.3 গ্রাম
কালার গাঢ় নীল+কালো, কালো+হালকা নীল
জাভা নেই
অন্যান্য ‌টর্চলাইট, গেমস, MP3 প্লেয়ার, ফোন বুক, কল রেকর্ড

‌‌2.Samsung Guru Music 2

Samsung Guru Music 2 মোবাইলটি 2014 সালে রিলিজ হয়েও 2022 সাল পর্যন্ত মার্কেটে থাকার কারন হচ্ছে এর জনপ্রিয়তা। মাত্র 75 গ্রাম ওজন ও সাইজে ছোট হওয়ার কারনে সহজেই বহন করা যায় এই বাটন মোবাইলটি। স্যামসাংয়ের ২৫০০ টাকার মধ্যে মোবাইল হওয়ায় খুবই জনপ্রিয় হয়েছে ফোনটি।

মোবাইলটিতে 16 জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট যোগ্য। আপনি কল রেকর্ড সুবিধা সহ , গেমস ও ফোনবুক সুবিধা পেয়ে যাবেন এই মোবাইলে। তাই আপনি স্মার্টফোনের পাশাপাশি সহজেই বহন করা যায় এবং সুন্দর লুকিং সহ একটি মোবাইল কিনার আগ্রহ দেখালে এই মোবাইলটি কিনতে পারেন।

নেটওয়ার্ক ‌2 জি নেটওয়ার্ক।
দাম ‌2450 টাকা।
ডিসপ্লে 2 ইঞ্চি 120*160 রেজুলেশন ডিসপ্লে।
ডিসপ্লে ডেনসিটি 102 পিপিআই
ক্যামেরা ‌নেই
রেম .....
রম 4 এমবি
ব্যাটারি 800 এমএইচ ব্যাটারি।
ব্যাটারি প্রকার লিথিয়াম আয়ন
ওজন 75 গ্রাম
কালার সাদা ও কালো
জাভা নেই
অন্যান্য ‌ গেমস, MP3 প্লেয়ার, ফোন বুক, কল রেকর্ড

3.Nokia 110 - ২৫০০ টাকার মধ্যে মোবাইল

২৫০০ টাকার মধ্যে মোবাইল

আপনি যদি স্মার্টফোন ব্যবহার করার পাশাপাশি একটি নোকিয়া ২৫০০ টাকার মধ্যে মোবাইল ব্যবহার করার চিন্তা করছেন তাহলে এটাই খুব ভালো হবে। মোবাইলটি 93.5 গ্রাম হওয়ায় আপনি স্মার্টফোনের সাথে সহজেই বহ করতে পারবেন।

তাছাড়া এই বাটন মোবাইলটিতে 1000 এমএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি দেয়া হয়েছে যার ফলে সাধারণ ব্যবহারে অনেকক্ষণ ব্যাক আপ সুবিধা পাবেন। ফোনবুক , গান শুনা, কল রেকর্ড ইত্যাদি ফিচারস রয়েছে এই মোবাইলে তাই যদি আপনি কলিং এবং মেসেজিং সুবিধার জন্য মোবাইল কিনার কথা ভাবছেন তাহলে এটাই ভালো হবে।

নেটওয়ার্ক ‌2 জি নেটওয়ার্ক।
দাম ‌2350 টাকা।
ডিসপ্লে 1.7 ইঞ্চি 120*160 রেজুলেশন ডিসপ্লে।
ডিসপ্লে ডেনসিটি 133 পিপিআই
ক্যামেরা ‌পিছনে QVGA ক্যামেরা
রেম .....
রম 4 এমবি
ব্যাটারি 800 এমএইচ ব্যাটারি।
ব্যাটারি প্রকার লিথিয়াম আয়ন
ওজন 91.3 গ্রাম
কালার হালকা নীল, গোলাপী, কালো
জাভা নেই
অন্যান্য ‌ টর্চলাইট, গেমস, MP3 প্লেয়ার, ফোন বুক, কল রেকর্ড

‌‌শেষ কথা 

আশাকরি ২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ গুলো নিয়ে ধারনা পেয়েছেন এখানে ২০০০ টাকার মধ্যে ছাড়াও ৩০০-৪০০ টাকা বাড়িয়ে যেইসব ২৫০০ টাকার মধ্যে মোবাইল রয়েছে ঐগুলো নিয়েও আলোচনা করা হয়েছে।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url