Oppo a95 বাংলাদেশে দাম কত | Oppo A95 price in Bangladesh

 অপ্পো বাংলাদেশের খুব জনপ্রিয় একটি মোবাইল কোম্পানি। ভালো ক্যামেরার জন্য অপ্পো মোবাইল কেনার আগ্রহ দেখায় অনেকেই। কিছুদিন আগে Oppo A95 মোবাইল বাংলাদেশ মোবাইল বাজারে রিলিজ করেছে। আপনি যদি Oppo a95 বাংলাদেশে দাম কত সেটা জানার ইচ্ছা পোষন করেন তাহলে আর্টিকেলটি পড়তে থাকেন। 

অপ্পো এ৯৫ মোবাইলটির স্পেসিফিকেশন এবং ছবি নিয়ে বিস্তারিত আপনাদের জানাব। যদি আপনি ২৫ হাজার টাকার মধ্যে একটি অপ্পো মোবাইল খোঁজ করছেন তাহলে Oppo A95 আপনার জন্য উপযোগি হবে।

Oppo a95 বাংলাদেশে দাম কত 2022

Oppo a95 বাংলাদেশে দাম কত

অপ্পো মোবাইল ক্যামেরার দিক থেকে খুবই ভালো হলেও দামের দিকে বিবেচনা করলে অন্য মোবাইল কোম্পানি থেকে প্রসেসর দিক থেকে একটু পিছিয়ে। তবে সুন্দর ডিজাইন এবং ক্যামেরা পার্ফোমেন্স বিবেচনা করে অনেকেই অপ্পো মোবাইল পছন্দ করে। অপ্পো এ৯৫ মোবাইলটি বাংলাদেশে রিলিজ হয়েছে 18 ফেব্রুয়ারি 2022. Oppo a95 মোবাইলটির 8 জিবি রেম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সন বাংলাদেশে দাম 19 হাজার 990 টাকা

প্রসেসর

এই মোবাইলটিতে ব্যবহৃত হয়েছে কোয়ালকম স্নাপড্রাগন 662 (11nm) । এছাড়াও মোবাইলটিতে ব্যবহৃত হয়েছে 2.0 গিগাহার্জ অক্টাকোর চিপসেট। আনতুতু বেঞ্চমার্ক বেশি হওয়ার কারণে বলা যায় মোবাইলটির পারফরম্যান্স ভালো হবে।

অপারেটিং সিস্টেম

এই মোবাইলটিতে অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমের সাথে রয়েছে 2.0 গিগাহার্জ অক্টাকোর চিপসেট।

ডিসপ্লে

মোবাইলটিতে 6.43 ইঞ্চি এচডি প্লাস ডিসপ্লে সহ 1080*2400 পিক্সেল রেজুলেশন রয়েছে। 60 হার্জ রিফ্রেশ ব্যবহার করা হয়েছে ডিসপ্লেতে।

ক্যামেরা

ছবি তোলার জন্য মোবাইলটির পিছনে রয়েছে 48 মেগা পিক্সেল, 2 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেল। মোবাইলটির ক্যামেরা সেটআপ অন্যান্য মোবাইল এর তুলনায় সুন্দর।


পিছনের ক্যামেরা ফিচারস:
  • ফটো, ভিডিও, নাইট, এক্সপার্ট, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস, স্লো-মোশন, টেক্সট স্ক্যানার এবং গুগল লেন্স ইত্যাদি ফিচারস।
ছবি তোলার জন্য মোবাইলটি সামনে রয়েছে 16 মেগাপিক্সেল ক্যামেরা। যা দিনের আলোতে অনেক ভালো ছবি তুলতে সক্ষম।

সামনের ক্যামেরা ফিচারস:

  • ফটো, ভিডিও, প্যানোরামা, পোর্ট্রেট, নাইট, টাইম-ল্যাপস, সেলফি রিটাচিং এবং আরও অনেক কিছু।

ব্যাটারি এবং চার্জার

ব্যাকাপ সুবিধা দেওয়ার জন্য মোবাইলটিতে ব্যবহৃত হয়েছে 5000 mah শক্তিশালী লি-পো ব্যাটারি। 

এই 5000 mah শক্তিশালী ব্যাটারি চার্জ দেওয়ার জন্য রাখা হয়েছে 33w ফাস্ট চার্জিং সুবিধা। এই ব্যাটারিটি স্ট্যান্ড-বাই 45 দিন পর্যন্ত চলবে। 

আরও পড়ুনঃ আইটেল মোবাইল কম দামে ২০২২

এছাড়াও ফুল চার্জে গেম প্লেতে 8-10 ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। সাধারণ ব্যবহারে ব্যাকআপ পাওয়া যাবে দুই থেকে তিন দিন পর্যন্ত। 

এছাড়াও মোবাইলটিতে রয়েছে রিভার্স চার্জের সুবিধা।যার মাধ্যমে আপনি অন্য কোন মোবাইল এই মোবাইল থেকে চার্জ দিতে পারবেন।

স্টোরেজ এবং রেম

এই ফোনটির একটি ভেরিয়েন্ট বাংলাদেশ বাজারে পাওয়া যাবে। এই ফোনটির ভেরিয়েন্ট হলো 8 জিবি রেম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। ইচ্ছে করলে মাইক্রো এসডি-স্লটের মাধ্যমে আরোও বাড়ানো যাবে।

3 কার্ড স্লট

অপ্পো এ ৯৫ মোবাইলটিতে পাওয়া যাবে একটি থ্রি কার্ড স্লট যার মাধ্যমে দুটি সিম কার্ড এবং একটি এসডি কার্ড ব্যবহার করা যাবে। এই থ্রি কার্ড স্লট মোবাইলে প্রবেশ এবং বাহির করার জন্য থাকবে সুন্দর একটি ছোট পিন।

Weight

5000 mah ব্যাটারি সহ মোবাইলটির ওজন হতে পারে 175 গ্রাম

Oppo A95 স্পেসিফিকেশনঃ

দাম19,990 টাকা 8/128 ভার্সন।
কালারজ্বলন্ত কালো, জ্বলজ্বল রূপালী
ডিসপ্লেএফ এইচ ডি প্লাস 6.43 ইঞ্চি 1080*2400 রেজুলেশন ডিসপ্লে।
ক্যামেরাসামনে 16 মেগাপিক্সেল ও পিছনে 48+2+2 মেগাপিক্সেল ক্যামেরা।
রেম8 জিবি
রম128 জিবি
প্রসেসরকোয়ালকম স্নাপড্রাগণ 662জি
ব্যাটারি5000 এমএইচ ব্যাটারি।
ফাস্ট চার্জিং33 ওয়াট ফাস্ট চার্জিং।
ওজন175 গ্রাম
ফিঙ্গারপ্রিন্ট✅ ইন ডিসপ্লে

আমাদের শেষ

আজকে Oppo a95 বাংলাদেশে দাম কত আলোচনার মাধ্যমে এই মোবাইলটির সকল স্পেসিফিকেশন জেনে নিলাম। ভালো প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, ফাস্ট চার্জিং সুবিধা এবং অন্যান্য স্পিসিফিকেশন দ্বারা বুঝা যায় সাধারণ ব্যবহারকারীদের জন্য এই মোবাইলটি ভালো। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url