লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

অনলাইনে অর্থ আয়ের অনেক উপায়ের মধ্যে ফ্রিল্যান্সিং অন্যতম। যাইহোক, আমি আপনাকে স্বাধীনভাবে কীভাবে কাজ করতে হয় তা শেখাতে যাচ্ছি না, তবে আমি কিছু সহজ উপায় তুলে ধরতে যাচ্ছি যেগুলি আপনি খুব অল্প সময়ের মধ্যে সহজেই অর্থ আয় করতে এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট পেতে পারেন। আপনি যখন আপনার সেলফোন বা ল্যাপটপের মাধ্যমে অর্থ আয় করতে চান তখন কাজগুলি সহজ হয়ে যায়।


অনলাইনে অর্থ আয় করা সহজ নয়, তবে এটি কঠিনও নয়, এটি আপনার উপর নির্ভর করে। এটা সব আপনার কঠোর পরিশ্রম এবং ধৈর্য উপর নির্ভর করে। আজ আমি আপনার সাথে একটি ওয়েবসাইট শেয়ার করতে যাচ্ছি যেখানে আপনি কন্টেন্ট লিখে অর্থ আয় করতে পারেন। এই সাইটটি আপনার অভিজ্ঞতার উপর ভিত্তি করে কন্টেন্ট লিখে অর্থ আয় করার একটি খুব সহজ জায়গা। আপনার দৈনিক আয় আপনার অ্যাকাউন্টে যোগ করা হবে। আপনি সহজেই দেখতে পারেন আপনি প্রতিদিন কত টাকা আয় করেছেন।

আপনার অ্যাকাউন্টে ১০ ডলার থাকলে, আপনি বিকাশ বা পেপালের মাধ্যমে আপনার জব পেমেন্ট নিতে পারেন। আপনি চাইলে বাংলা বা ইংরেজিতে কন্টেন্ট লিখতে পারেন। যারা লেখালেখি করে অর্থ আয় করতে চান তাদের জন্য এই কাজটি সহজ হবে।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট
লেখালেখি করে আয় করার ওয়েবসাইট

আজ আমি কন্টেন্ট লিখে অর্থ আয় করার সাইট শেয়ার করতে যাচ্ছি. এই সাইটটি বাংলা বা ইংরেজিতে কন্টেন্ট লিখে টাকা আয়ের একটি দুর্দান্ত জায়গা। সাইটের নামটি grauthor ব্লগ। আপনি আপনার অভিজ্ঞতার উপর নির্ভর করে এই সাইটে যে কোনও ধরণের নিবন্ধ লিখতে পারেন তবে আপনার কন্টেন্টটি আপনাকেই লিখতে হবে।

আপনি কপিরাইট দ্বারা সুরক্ষিত কন্টেন্ট লিখতে পারবেন না। আপনার কন্টেন্ট মূল্যবান হওয়া উচিত যাতে ব্যবহারকারীরা আপনার কন্টেন্টটে নির্দিষ্ট তথ্য খুঁজে পেতে পারেন। আপনার কন্টেন্টের বানান অবশ্যই সঠিক হতে হবে এবং কন্টেন্ট অবশ্যই সহজ ভাষায় হতে হবে। আপনি যদি ইংরেজিতে কন্টেন্ট লিখেন, তবে ইংরেজিতে কন্টেন্টটির ব্যাকরণ এবং বানান অবশ্যই সঠিক হতে হবে। আপনি যদি grauthor ব্লগে কন্টেন্ট লিখে অর্থ আয় করতে চান তবে আপনার অবশ্যই একটি জিমেইল অ্যাকাউন্ট থাকতে হবে।


যোগাযোগের জন্য আমি আপনাকে আপনার Gmail অ্যাকাউন্ট ব্যবহার করার পরামর্শ দিচ্ছি। কারণ আপনি যদি আপনার Facebook অ্যাকাউন্ট হারিয়ে ফেলেন তবে আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণরূপে মুছে যাবে।

আপনার অ্যাকাউন্ট খোলা সম্পূর্ণ হলে, আপনি এখন কন্টেন্ট লিখা শুরু করতে পারেন এবং অই সাইটের জিমেইল এ জমা দিতে পারেন এবং তারপরে অর্থ টাকা আয় শুরু করতে পারেন।

আপনি আপনার অ্যাকাউন্ট খুললে আয়ের অপশন আসবে না। তাই আপনাকে একটি কন্টেন্ট লিখতে হবে এবং তারপরে আপনার কন্টেন্টটি অনুমোদিত হলে আপনার পেমেন্ট আসবে। তাই এই সাইটটি থেকে কন্টেন্ট লিখে সীমাহীন অর্থ আয় করা যায়। আপনার দৈনিক আয় প্রতিদিন পেমেন্ট করা হয়. আয় নির্ভর করে আপনি কিভাবে আপনার কন্টেন্ট লেখবেন তার উপর। আপনার কন্টেন্ট যত বেশি ভিউ হবে, আপনি তত বেশি আয় তৈরি করবেন। আপনি কন্টেন্টগুলি লেখার পরে, আপনি আপনার আয় বাড়ানোর জন্য বিভিন্ন সামাজিক মিডিয়া সাইটে আপনার কন্টেন্টগুলি ভাগ করতে পারেন, অথবা আপনি বন্ধুদের সাথে শেয়ার করে প্রতিদিন ভাল পরিমাণ অর্থ আয় করতে পারেন।


grauthor.com ব্লগ থেকে বেশি অর্থ আয় করতে আপনার কাছে একট উপায় রয়েছে সেটি হচ্ছে যে আপনি যতবেশি কন্টেন্ট লিখবেন তত বেশি আয় করতে পারবেন আর প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন। আপনার যে কন্টেন্টটি প্রকাশিত হবে তার পেমেন্ট তখনই আপনাকে দিয়ে দেয়া হবে।

এসইও ফ্রেন্ডলি  কনটেন্ট রাইটিং টিপস ২০২২

প্রথমত, আমি বলতে চাই যে একটি বিষয়ের উপর একটি কন্টেন্ট লেখার আগে, আপনাকে প্রথমে বিষয়টির সাথে নিজেকে পরিচিত করতে হবে এবং তারপর একটি কন্টেন্ট লিখতে হবে। কন্টেন্টটি আপনার হতে হবে। আপনি যদি অন্য কারো কন্টেন্ট কপি করেন তবে সেই কন্টেন্ট গ্রহণ করা হবে না।

শিরোনামঃ আপনি যে বিষয়ে কন্টেন্ট লিখতে যাচ্ছেন তার একটি সংক্ষিপ্ত শিরোনাম দিন। এমন একটি ঠিকানা দেওয়ার চেষ্টা করবেন যা লোকেরা Google এ সার্চ করে৷ তাহলে আপনার কন্টেন্ট সহজেই গুগল সার্চ র‍্যাঙ্কিং এ উপস্থিত হবে। তাহলে আপনার কন্টেন্ট ভালো সংখ্যক ভিজিটর পাবে এবং আপনার আয় অনেক বেশি হবে।

স্লাগঃ স্লাগ হল আপনার কন্টেন্ট এর URL। আপনি আপনার কন্টেন্ট শিরোনাম অনুযায়ী এই url লিখতে পারেন অথবা আপনি আপনার কন্টেন্ট এর শিরোনাম টা ই url এ ব্যবহার করতে পারেন।

সারাংশ এবং বর্ণনাঃ এই বিবরণে আপনি আপনার কন্টেন্ট এর বিষয়ের একটি সংক্ষিপ্ত বর্ণনা দেন। আপনার বর্ণনার বানান ভিন্নভাবে লেখার চেষ্টা করা উচিত কারণ কেউ যখন গুগলে সার্চ করবে, তখন শিরোনাম এবং বিবরণ প্রথমে আসবে। তাই আপনার বিবরণ এমনভাবে লিখতে চেষ্টা করুন যাতে লোকেরা আপনার নিবন্ধটি দেখার জন্য আপনার শিরোনামে ক্লিক করবে।

কীওয়ার্ডঃ আপনার কীওয়ার্ডটি ভালভাবে লক্ষ্য করা উচিত

ট্যাগ দিনঃ কন্টেন্ট এর ভিতর ব্যবহার করেছেন অথবা কন্টেন্ট বিষয় সম্পর্কিত শব্দগুলো থেকে গুরুত্বপূর্ণ কিছু শব্দ ট্যাগে ব্যবহার করুন।

কন্টেন্ট সাবমিট করবেন ও বিকাশে পেমেন্ট নিবেন যেভাবে

কন্টেন্ট লেখা শেষ হলে grauthor.com ব্লগের জিমেইল একাউন্টে পাঠিয়ে দিন। যদি কর্তৃপক্ষ আপনার কন্টেন্ট বিবেচনা করে এবং তাদের সাইটে পাবলিশ করে তাহলে আপনাকে একটি মেইল করা হবে। তখন আপনি আপনার বিকাশ নাম্বার দিয়ে দিবেন এবং তারা আপনাকে কিছুক্ষণের মধ্যে পেমেন্ট করে দিবে আর সে পেমেন্ট আপনার বিকাশে পৌঁছে যাবে।

শেষ কথা

আজ এ পর্যন্ত। পরবর্তীতে অন্য কোন সাইট পেলে অবশ্যই জানাব। সবাই সাথেই থাকুন।

Please Share this On:

Next Post Previous Post
2 Comments
  • Admin
    Admin 13 Jan 2022, 09:28:00

    অনেক সাহায্য করেছে এই আর্টিকেলটি । ধন্যবাদ স্যার

    • Sharif ahmed
      Sharif ahmed 8 May 2022, 11:59:00

      স্বাগতম

Add Comment
comment url